কুকুর থেকে বোনকে বাঁ’চাতে ৬ বছরের ভাইয়ের মুখে ৯০টির বেশি সে’লাই

চার বছরের ছোট বোনকে কু’কুর থেকে বাঁ’চাতে গিয়ে আহত হয়েছে ৬ বছরের ভাই।

আ’হ’ত ভাইয়ের গা’লে একটা দুইটা নয় ৯০টির বেশি সে’লাই’ দিতে হয়েছে। আর এ রকম সা’হসি’কতার জন্য হি’রো হয়ে উঠেছেন এই শিশু।’

এই সা’হসকে কুর্নিশ জানিয়েছেন হলিউড অভিনেত্রী অ্যানা হ্যাথওয়ে। অ্যাভেঞ্জার্সের

‘ক্যাপ্টেন আমেরিকা’ ক্রিস ইভান্সও প্রশংসা করেছেন।

এখানেই শেষ নয়, সাহসিকতার জন্য এই শিশুটিকে সাম্মানিক বিশ্ব চ্যাম্পিয়ান উপাধি দিয়েছে ওয়ার্ল্ড বক্সিং ফেডারেশন। খবর কলকাতা ২৪।

জানা যায়, ৬ বছরের ব্রিজার ওয়াকারের বাড়ি মার্কিন যুক্তরাষ্ট্রের ওয়াওমিং প্রদেশে। গত ৯ জুলাই নিজের ৪ বছরের বোনের সঙ্গেই ছিল ব্রিজার।

হঠাৎই একটি জার্মান শেফার্ড প্রজা’তির কু’কুর ওর বোনের দিকে তে’ড়ে আসে। বোনকে বাঁচাতে ব্রিজার নিজেই এগিয়ে আসে। বোনের সামনে নিজে ঢাল হয়ে দাঁড়িয়ে যায়। এভাবে বোনকে বাঁচাতে পারলেও ব্রিজার নিজেই কু’কু’রের হা’মলা’র মুখে পড়ে।

কু’কুর’টি তার গা’ল কা’মড়ে ধ’রে। কু’কুরের ধা’রাল দাঁ’তে ক্ষ’তবি’ক্ষ’ত হয়ে যায় শিশু’টির গা’ল। কোনওমতে কু’কুর’টি থেকে নিজেদের বাঁচাতে পারে এই ভাই-বোন। গু’রুত’র আহত ব্রিজারের ২ ঘণ্টা অ’স্ত্রোপ’চার করেন চিকিৎসকরা। ব্রিজা’রের গা’লে ৯০টিরও বেশি সে’লাই দিতে হয়।

ব্রিজারের এই সা’হসিকতার ঘটনা তার চাচি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন। এরপরই রা’তারা’তি হি’রো হয়ে উঠে ৬ বছরের শিশুটি। সবাই তার সাহসের প্রশংসা করে।
jamuna

Sharing is caring!

Comments are closed.

error: Content is protected !!